জে.জাহেদ , চট্টগ্রাম থেকে :

প্রতি বছরের ন্যায় এবারও আন্দরকিল্লায় অবস্থানরত সুবিধা বঞ্চিত শতাধিক আলেম এবং কয়েকশত হতদরিদ্র শ্রমিকের মাঝে নগদ অর্থ সহযোগিতা প্রদান করলেন চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

আজ ১০জুন রোববার সন্ধ্যা ৭টায় নগরীর আন্দরকিল্লাস্থ নিজ বাসভবনে স্ব-উদ্যোগে আলেম ও দুঃস্থ-অসহায় শ্রমিকদের হাতে এ নগদ অর্থ সাহায্য তুলে দেন মেয়র।

সহায়তা প্রদানকালে সিটি মেয়র বলেন, ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠিত হলে অসহায় মানুষের সব দুঃখ-দুর্দশার অবসান ঘটবে। তিনি সবাইকে ইসলাম ও মানবতার পক্ষে বৃহত্তর ঐক্য গড়ে তোলার আহ্বান জানান।

জানা যায়, এসময় মেয়র নিজ হাতে প্রায় আড়াইশত শ্রমিকের প্রত্যেককে তিনশত টাকা করে এবং শতাধিক আলেমদের মাঝে প্রত্যেককে পাঁচশত টাকা করে নগদ অর্থ প্রদান করেছেন।

এছাড়াও পুরা রমজান মাস জুড়ে সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড সমুহে মেয়রের নির্দেশে শত শত মানুষকে ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগ এর সদস্য হাজী বেলাল আহমেদ,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আব্দুল মান্নান ফেরদৌস সহ প্রমুখ।